সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবে চেয়ারম্যান প্রার্থী তালেব উদ্দিনের মতবিনিময় সভা

সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধি:

আসন্ন সরিষাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন উপজেলা পরিষদ এর চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগ সরিষাবাড়ী শাখার সাবেক উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং শুয়াকৈর হাছেন আলী দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ তালেব উদ্দিন।

বুধবার (২৪ এপ্রিল) রাত ৮টায় সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ গুলজার হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদ এর চেয়ারম্যান প্রার্থী মোঃ তালেব উদ্দিন। এ সময় তিনি নির্বাচন কেন্দ্র করে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

নির্বাচনী ইশতেহার নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন-সরকারী অর্থ, জনগণের টেক্সের টাকা যাতে জনগণের উন্নয়ন কাজেই ব্যয় হয় তার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করব।এর কোনো অপচয় হবে না এটাই হবে যারা নেতৃত্ব দিবে তাদের দায়িত্ব। এ মহান দায়িত্ব পালনে ব্যর্থ হলে আমি জনগণের সামনে, সরকারের সামনে ও আল্লাহর কাছে জবাবদিহি করতে প্রস্তুত থাকব।

মতবিনিময় সভায় সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি একেএম আশরাফুল ইসলাম,  উপজেলা যুবলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান মানিক,শুয়াকৈর  দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক শাহাবুদ্দিন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সদস্য এম.ডি রানা সরকার সহ সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.