পাকুন্দিয়ায় স্কুল ছাত্রীকে উক্তত্য করার দায়ে ৫ বখাটের কারাদন্ড

0
আবু হানিফ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ
 কিশোরগঞ্জে পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া এস আই উচ্চ বিদ্যালয়ের স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ৫ বখাটেকে কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমান।
আজ রবিবার বিকাল ৪ টা ২০ মিনিটে ৫ বখাটেকে  উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত করা হলে ৩ জনকে তিন মাসের ও ২ জনকে ২৮ দিন সাজার রায় প্রদান করেন।
দন্ডপ্রাপ্ত ৫ জন হলেন, পাকুন্দিয়া উপজেলার আগড়পাট্রা গ্রামের মুখলেছুর রহমানের ছেলে সজিব (২২),কিশোরগঞ্জ সদর উপজেলার দড়ি বিন্নাটি গ্রামের শ্রীবাসের ছেলে সীমান্ত সরকার (২০),সদর উপজেলার মারিয়া গ্রামের মানিক মিয়ার ছেলে তানভীর আহমেদ আকাশ(১৯), সদর উপজেলার সল্প মারিয়া গ্রামের মতিউর রহমানের ছেলে মনিরুজ্জামান (২০),ও পাকুন্দিয়া উপজেলার আগড়পাট্রা গ্রামের মহিউদ্দিনের ছেলে নাঈম  (২০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার কোদালিয়া এস আই উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে গার্লস গাইডদের প্রশিক্ষণ চলাকালীন সময় ৭ম ও ৮ম শ্রেণীর তিন ছাত্রীকে উক্তত্য করার চেষ্টা করিলে ক্রীড়া শিক্ষক জুলহাস উদ্দিন বখাটেদের ধমক দিয়ে মাঠের বাহিরে চলে যেতে বলেন। কিছুক্ষণ পরে ছাত্রীরা বাড়ি ফেরার পথে বখাটেরা আবারো একই ছাত্রীদেরকে রাস্তায় গতিরোধ করে উক্তত্য করার চেষ্টা করিলে স্থানীয় জনতা বখাটেদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে।
 এ সময় উপ -পরিদর্শক উবায়দুর রহমান ও উপ-পরিদর্শক  মো:  দুলাল ৫ জন বখাটেদের কে  উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত করা হলে ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট এ রায় প্রদান করেন।

 

Leave A Reply