জামালপুরে বিভিন্ন রাজনৈতিক দলের মনোনীত – স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

 

হাসান আহাম্মেদ সুজন জামালপুর জেলা প্রতিনিধি।
জামালপুরের পাঁচটি আসনে মনোনয়ন দাখিল করেছেন ৩৬ জন প্রার্থী উৎসবমুখর পরিবেশের মধ্যে দিয়ে আজ শেষ দিনে সকাল থেকেই প্রার্থীরা তাদের মনোনয়ন ফরম রিটার্নিং অফিসারের কাছে জমা দেন।

জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশিগঞ্জ) আসনে ৬ প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেছেন৷ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নুর মোহাম্মদ, জাতীয় পার্টির আবু সায়েম, তৃণমূল বিএনপির মোহাম্মদ গোলাম মোস্তফা, কৃষক শ্রমিক জনতা লীগের আব্দুল্লাহ আল মামুন ও স্বতন্ত্র জিয়াউল হক, মো: মাহবুবুল হাসান।
জামালপুর-২ (ইসলামপুর) আসেন ৭জন প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেছেন। এর মধ্যে আওয়ামী লীগের থেকে ফরিদুল হক খান দুলাল, জাতীয় পার্টির মোস্তফা আল মাহমুদ, তৃনমূল বিএনপির হোসেন রেজা বাবুল, জাকের পার্টির আব্দুল হালিম মন্ডল ও স্বতন্ত্র থেকে ৩জন শাজাহান আলী মন্ডল, শাহীনুজ্জামান শাহীন ও জিয়াউল হক জিয়া।
জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসেন ৩জন মনোনয়ন দাখিল করেছেন। এর মধ্যে আওয়ামী লীগের প্রার্থী মির্জা আজম, জাতীয় পার্টির মীর সামসুল আলম লিপ্টন ও স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম মনোনয়ন ফরম দাখিল করেন।
জামারপুর-৪ (সরিষাবাড়ি) আসনে মোট ৯জন প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেছেন। এরমধ্যে আওয়ামী লীগের প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, জাতীয় পার্টির আবুল কালাম আজাদ, জাকের পার্টির এসএম রবিউল ইসলাম , তৃনমুল বিএনপির মোহাম্মদ সাইফুল ইসলাম টুকন, জাসদ গোলাম মোহাম্মদ জিন্নাহ, বিএনএফ মনোনীত প্রার্থী সদ্য প্রয়াত সাংবাদিক মোস্তফা বাবুলের পুত্র তারিখ মাহদী ও স্বতন্ত্র থেকে সাবেক এমপি ডা. মুরাদ হাসান, সানোয়ার হোসেন বাদশা, অধক্ষ্য আব্দুর রশিদ৷
জামালপুর-৫ (সদর) আসনে ১১জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন। আওয়ামী লীগের আবুল কালাম আজাদ, জাতীয় পার্টির (জাপা) এর জাকির হোসেন খান, জাতীয় পার্টি (জেপি) এর অ্যাডভোকেট বাবর আলী খান, বাংলাদেশে কংগ্রেস থেকে দুইজন আবু সায়মে মোহাম্মদ সাদাত উল করিম, আব্দুল করিম সরকার, জাকের পার্টির সৈয়দ মনিরুল হক নোবেল, ন্যাশনাল পিপলস পার্টির মোহাম্মদ রফিকুল ইসলাম। স্বতন্ত্র থেকে রেজাউল করিম রেজনু, অ্যাডভোকেট সাবিরুজ্জামান, মোহাম্মদ আলী ও জাকির হোসেন।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.